এনটিআরসিএর নতুন চেয়ারম্যানের যোগদান,শীঘ্রই ৩য় গণবিজ্ঞপ্তি ও ১৬ তম ফলাফল

2028

এনটিআরসিএর নতুন চেয়ারম্যানের যোগদান,শীঘ্রই ৩য় গণবিজ্ঞপ্তি ও ১৬ তম ফলাফল

নিজস্ব প্রতিবেদক : অবশেষে যোগদান করলেন বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) নতুন চেয়ারম্যান মো. আকরাম হোসেন৷ আজ ২৬ জুলাই বিকেলে চারটার দিকে তিনি রাজধানীর ইস্কাটনস্থ অফিসে যোগদান করেনএকাধিক কর্মকর্তা দৈনিক শিক্ষা সংবাদকে এ তথ্য নিশ্চিত করেছেন।

                ⭕   🌴 ☘️  ☘️ ☘️ 🌴⭕

📍📍শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের হৃদয়ের স্পন্দন…প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, স্কুল, কলেজ, মাদ্রাসা, বিশ্ববিদ্যালয়, মেডিকেল, ও প্রকৌশল বিশ্ববিদ্যালয় সহ শিক্ষা বিষয়ক সব ধরণের নির্ভরযোগ্য খবরাখবর সবার আগে পেতে ক্লিক করুন নিচে…  

 ☘️দৈনিক শিক্ষা সংবাদ পেইজে 👍লাইক দিন 

👉 জয়েন্ট করুন 🌿 শিক্ষা গ্রুপ✅

               🌿  🌴 🌿    🔴 🔴 🌿   🌴

তিনি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে কর্মরত ছিলেন। তাকে এনটিআরসিএর চেয়ারম্যান হিসেবে নিয়োগ দিয়ে গত ৫ জুলাই প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

জানা গেছে, চলতি বছরের ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি সময়ে এনটিআরসিএর সাবেক চেয়ারম্যান এস এম আশফাক হুসেনের অবসরে যান। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব অরুনা বিশ্বাসকে এনবিআরসিএর চেয়ারম্যানের দায়িত্ব দিয়ে বদলি করা হলেও তিনি যোগদান করেননি। ফলে গুরুত্বপূর্ণ এই সংস্থাটির নিয়মিত চেয়ারম্যান পদটি খালি ছিলো। এরপর গত ৫ জুলাই অতিরিক্ত সচিব মো. আকরাম হোসেনকে সংস্থাটির চেয়ারম্যানের দায়িত্ব দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়। এরপর শিক্ষা মন্ত্রণালয়ে যোগদান করেন তিনি।

এনটিআরসিএ সূত্র জানান, আদেশ জারির পর তিনি শিক্ষা মন্ত্রণালয় যোগদান করলেও ২৬ জুলাই দুপুর পর্যন্ত অপেক্ষা করে বিকেলে যোগদান করেন তিনি। জানা গেছে, শিক্ষা মন্ত্রণালয় থেকে এনটিআরসিএতে যোগদানের অনুমোদন না মেলায় এতদিন তিনি যোগদান করতে পারেননি।

নতুন চেয়ারম্যান মো. আকরাম হোসেনকে দৈনিক শিক্ষা সংবাদের পক্ষ থেকে অভিনন্দন ‍ও শুভেচ্ছা।

শিক্ষক নিয়োগের ৩য় গণবিজ্ঞপ্তি ও ১৬ তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশসহ কয়েকটি গুরুত্বপূর্ণ কাজ অনেক দূর এগিয়ে থাকলেও তা শেষ করতে নতুন চেয়ারম্যানের জন্য অপেক্ষা করছিলেন এনটিআরসিএর কর্মকর্তারা। আজ সেটার অবসান হলোা।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Facebook Comments