সেপ্টেম্বর পর্যন্ত বন্ধ থাকবে স্কুল-কলেজ ও মাদরাসা : প্রধানমন্ত্রী[ভিডিও]

4738

করোনা পরিস্থিতি থাকলে সেপ্টেম্বর পর্যন্ত বন্ধ থাকবে স্কুল-কলেজ ও মাদরাসা : প্রধানমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা : গত১৭মার্চ থেকে বন্ধ রয়েছে দেশের সব স্কুল-কলেজ ও মাদরাসা।করোনা পরিস্থিতি থাকলে সেপ্টেম্বর পর্যন্ত স্কুল-কলেজ বন্ধ থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী। সোমবার সকাল ১০টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সে করোনাভাইরাসের (কোভিড-১৯) সর্বশেষ পরিস্থিতি জানতে রাজশাহী বিভাগের জেলাগুলোর সঙ্গে কথা বলার সময় এ তথ্য জানান। এসময় প্রধানমন্ত্রী বলেন, এখন আমরা আর স্কুল-কলেজ খুলছি না। সেপ্টেম্বর পর্যন্ত বন্ধ থাকবে।

মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক স্কুল-কলেজ মাদরাসা বন্ধ ঘোষণার ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

——————————————————————-

📌📌শিক্ষা সম্পর্কিত খবরাখবর জানতে এখানে ক্লিক করে শিক্ষা গ্রুপে ঢুকে JOIN GROUP এ  ক্লিক করুন।গ্রুপে আপনিও শেয়ার করুন…

——————————————————————-

👉👉দৈনন্দিন শিক্ষা সম্পর্কিত খবরাখবর পেতে এখানে ক্লিক করে দৈনিক শিক্ষা সংবাদ পেইজে ঢুকে ” LIKE PAGE ” 👍 এ লাইক দিন

——————————————————————-

ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী উল্লিখিত জেলার প্রশাসক, পুলিশ বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, সিভিল সার্জন, নার্স, রাজনীতিক, সেনা সদস্য, মসজিদের ইমাম, শিক্ষকসহ বিভিন্ন পেশাজীবীর সঙ্গে করোনা পরিস্থিতি ও ত্রাণ বিতরণ নিয়ে মতবিনিময় করছেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস। বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতার অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করছে।

নিচের পোস্টটি পড়তে ছবির উপর ক্লিক করুন

এর আগে, করোনার কারণে সরকার ঘোষিত সাধারণ ছুটি অনুযায়ী দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান আগামী ৫ মে ২০২০ পর্যন্ত বন্ধ থাকবে বলা জানানো হয়েছিল। করোনা ভাইরাসের সৃষ্ট পরিস্থিতির কারণে কয়েক দফা সরকার সাধারণ ছুটি ঘোঘণা করে সরকার। সে ছুটি অনুযায়ী শিক্ষা প্রতিষ্ঠানগুলোও বন্ধ করে দেয়া হয়।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Facebook Comments