ফেসবুক লাইভে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যা, পাষন্ড স্বামী আটক

944

ফেসবুক লাইভে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যা, পাষন্ড স্বামী আটক

নিজস্ব সংবাদদাতা : ফেনীতে ফেসবুক লাইভে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছেন পাষন্ড স্বামী । ঘটনায় নিহত গৃহবধূর স্বামী ওবায়দুল হক টুটুলকে (৩২) আটক করেছে পুলিশ।বুধবার দুপুরে ফেনী পৌরসভার উত্তর বারাহীপুর ভুইয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

——————————————————————-

📌📌শিক্ষা সম্পর্কিত খবরাখবর জানতে এখানে ক্লিক করে শিক্ষা গ্রুপে ঢুকে JOIN GROUP এ  ক্লিক করুন।গ্রুপে আপনিও শেয়ার করুন…

——————————————————————-

👉👉দৈনন্দিন শিক্ষা সম্পর্কিত খবরাখবর পেতে এখানে ক্লিক করে দৈনিক শিক্ষা সংবাদ পেইজে ঢুকে ” LIKE PAGE ” 👍 এ লাইক দিন


পুলিশ ও নিহতের বোন রেহানা আক্তার জানান, ৫ বছর আগে কুমিল্লা জেলার গুনবতী এলাকার আকদিয়া গ্রামের সাহাবুদ্দিন এর মেয়ে তাহমিনা আক্তারের সাথে ওবায়দুল হক টুটুলের প্রেমের সম্পর্কে বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকে আর্থিক অসচ্ছলতা নিয়ে তাদের পরিবারের মাঝে প্রায় সময় ঝগড়া বিবাদ লেগে থাকতো ।এরইমধ্যে স্বামী টুটুল নিহতের পরিবারের কাছ থেকে বেশ কিছু টাকাও নেয়।কিন্তু আরো টাকার জন্য চাপ দিলে সে অস্বীকৃতি জানায়।একপর্যায় আজ বুধবার দুপুরে ফেসবুক লাইভে এসে স্বামী টুটুল তার স্ত্রীকে এলোপাতাড়ি দা দিয়ে কুপিয়ে হত্যা করে।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

পরে হত্যাকারী টুটুল নিজেই পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকারীকে গ্রেফতার করে এবং হত্যাকাজে ব্যবহৃত দা ও ফেসবুকে প্রচার চালানো মোবাইল জব্দ করে।নিহতের লাশ ময়নাতদন্তেরর জন্য ফেনীর ২৫০ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
ফেনী মডেল থানার ওসি তদন্ত সাজেদুল ইসলাম জানান,পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।তবু বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।
পরিবারটির দেড় বছরের একটি মেয়ে সন্তান রয়েছে।স্বামী ওবায়দুল হক টুটুল একই এলাকার গোলাম মাওলা ভুঞার ছেলে।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Facebook Comments