বাউবির ওপেন স্কুলের এইচএসসি প্রােগ্রামের ভর্তির সময় নতুনভাবে নির্ধারণ

511

বাউবির ওপেন স্কুলের এইচএসসি প্রােগ্রামের ভর্তির সময় নতুনভাবে নির্ধারণ

নিজস্ব প্রতিবেদক : বাউবির ওপেন স্কুলের এইচএসসি প্রােগ্রামের ভর্তির সময় নতুনভাবে নির্ধারণ করা হয়েছে।নোটিশে যা কিছু বলা হয়েছে..

                ⭕   🌴 ☘️  ☘️ ☘️ 🌴⭕

📍📍শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের হৃদয়ের স্পন্দন…প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, স্কুল, কলেজ, মাদ্রাসা, বিশ্ববিদ্যালয়, মেডিকেল, ও প্রকৌশল বিশ্ববিদ্যালয় সহ শিক্ষা বিষয়ক সব ধরণের নির্ভরযোগ্য খবরাখবর সবার আগে পেতে ক্লিক করুন নিচে…  

 ☘️দৈনিক শিক্ষা সংবাদ পেইজে 👍লাইক দিন 

👉 জয়েন্ট করুন 🌿 শিক্ষা গ্রুপ✅

               🌿  🌴 🌿    🔴 🔴 🌿   🌴

এইচএসসি প্রােগ্রামের ভর্তি সময়সীমা ৩০/০৯/২০২০ তারিখ পর্যন্ত বৃদ্ধি করা হলাে। তবে করোনা পরিস্থিতির ভয়াবহতা বিবেচনা করে কোন বিলম্ব ফি প্রযোজ্য হবে না।

যারা আর্থিক অসচ্ছলতার কারণে বা একবারে কোর্স ফির টাকা দিতে পারবে না, তারা ১ম কিস্তি ৩১ আগষ্ট ২০২০ এবং ২য় কিস্তি ৩০ সেপ্টেম্বর ২০২০ তারিখের মধ্যে দুই ধাপে টাকা জমা দিতে পারবে।

যে সব শিক্ষার্থী অনলাইনে আবেদন করে রেজিস্ট্রেশন সম্পন্ন করবেন, তারা পেমেন্ট সংক্রান্ত এসএমএস এবং ট্রানজেকশন হিস্ট্রির প্রিন্ট কপি শুক্র, সােম ও বুধবার যেকোনাে দিন বাউবির নির্ধারিত আঞ্চলিক অথবা উপ-আঞ্চলিক কেন্দ্রে জমা দেবেন।

সােনালী ব্যাংকের নির্ধারিত শাখায় টাকা জমা দিয়ে নির্ধারিত দিন বাউবির আঞ্চুলিক/উপ-আঞ্চলিক অফিসে ট্রানজেকশন হিস্ট্রির প্রিন্ট জমা দিতে হবে। তবে কোনাে ভাবেই ০১ অক্টোবর ২০২০ তারিখের পর ট্রানজেকশন হিস্ট্রির প্রিন্ট কপি জমা নেয়া হবে না। তাই সকল শিক্ষার্থী নিজ দায়িত্বে পেমেন্ট সংক্রান্ত তথ্যাদি সংরক্ষণ করবেন। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত যেকোনাে প্রােগ্রামের ভর্তি বা রেজিষ্ট্রেশনের ক্ষেত্রে কোর্স ফি পূর্বের হারেই আদায় করতে হবে। এক্ষেত্রে ৫% বৃদ্ধির সিদ্ধান্ত প্রযােজ্য হবে না উপরে বর্ণিত নির্দেশনার আলােকে কার্যকর ব্যবস্থা গ্রহণ করার জন্য বিশেষভাবে অনুরােধ করা যাচ্ছে।

নোটিশটি দৈনিক শিক্ষা সংবাদের পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হল

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Facebook Comments