বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের তথ্য ১৫ জুনের মধ্যে MIS অনলাইন সফটওয়্যারে আপলোডের নির্দেশনা

1144

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের তথ্য ১৫ জুনের মধ্যে MIS অনলাইন সফটওয়্যারে আপলোডের নির্দেশনা

নিজস্ব প্রতিবেদক : দেশের বিভিন্ন স্কুল, কলেজ, মেডিকেল, প্রকৌশল ও বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রাজস্ব খাতভুক্ত মেধা ও সাধারণ বৃত্তিপ্রাপ্ত নিয়মিত শিক্ষার্থীদের বৃত্তির অর্থ G2P (EFT) পদ্ধতিতে “ব্যাংক হিসাবে” প্রেরণের লক্ষ্যে প্রতিষ্ঠান হতে প্রাপ্ত শিক্ষার্থীদের খসড়া তালিকা প্রকাশ এবং ভুল সংশোধন ও নতুন শিক্ষার্থীর তথ্য সংযোজন করতে পারবেন।

🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿

📍📍প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, স্কুল, কলেজ, মাদ্রাসা, বিশ্ব বিদ্যালয়, মেডিকেল, ও প্রকৌশল বিশ্ব বিদ্যালয় সহ শিক্ষা বিষয়ক সব ধরণের নির্ভরযোগ্য খবরাখবর সবার আগে পেতে এখানে ক্লিক করে দৈনিক শিক্ষা সংবাদ পেইজে ঢুকে ” LIKE PAGE ” 👍 এ লাইক দিন।

☘️🍀☘️🍀☘️🍀☘️🍀☘️🍀☘️🍀☘️🍀☘️🍀☘️🍀

📌📌আপনি কি চান শিক্ষা জাতীয়করণ হোক? শিক্ষায় বৈষম্য দূর হোক? শিক্ষকদের অধিকার আদায় হোক? তো দেরি কেন? এখুনি জয়েন্ট করতে ক্লিক করুন শিক্ষা গ্রুপে। আপনিও লিখুন, মতামত দিন, কমেন্ট করুন, লাইক দিন শেয়ার করুন।

🌴🌴🌴🌴🌴🌴🌴🌴🌴🌴🌴🌴🌴🌴🌴🌴🌴🌴

৫ জুনের মধ্যে MIS অনলাইন সফটওয়্যার লিংকে প্রকাশিত খসড়া তালিকার ভুল সংশোধন ও নতুন/বাদ যাওয়া বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের তথ্য সংযোজনপূর্বক সংশোধিত চূড়ান্ত তালিকার প্রিন্ট কপিতে প্রতিষ্ঠান প্রধান/দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার স্বাক্ষর ও সিলসহ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের dshe.stipend.fl@gmail.com ঠিকানায় ই-মেইল প্রেরণ করতে বলা হলেও সফটওয়্যার জটিলতার কারণে তথ্য আপলোড করতে পারেনি সংশ্লিষ্ঠরা। ৭জুন সম্পূর্ণ নতুন করে আপডেট করা হয়েছে সফটওয়্যারটি।এখন তথ্য আপলোড করা যাচ্ছে।তথ্য প্রদানের সময়সীমা ১৫জুন পর্যন্ত বাড়ানো হয়েছে।

আরো বিস্তারিত জানতে নিচের ছবির উপর ক্লিক করুন

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Facebook Comments