বেসরকারি স্কুল-কলেজের শিক্ষক-কর্মচারীর মে মাসের এমপিওর চেক ছাড়

4675

বেসরকারি স্কুল-কলেজের শিক্ষক-কর্মচারীর মে মাসের এমপিওর চেক ছাড়

মাউশি সংবাদদাতা : বেসরকারি স্কুল ও কলেজের শিক্ষক-কর্মচারীদের মে (২০২০) মাসের এমপিওর চেক ছাড় হয়েছে।রোববার (৭ জুন ২০২০খ্রিঃ) শিক্ষা প্রশাসনের একাধিক ‍সূত্র দৈনিক শিক্ষা সংবাদকে এ তথ্য নিশ্চিত করেছে। বেতন-ভাতা তোলার শেষ দিন ১১জুন২০২০খ্রিঃ। প্রতিষ্ঠান প্রধানদের ওয়েবসাইট (emis.gov.bd) থেকে নিজ নিজ প্রতিষ্ঠানের এমপিওর শীট ডাউনলোড করতে বলা হয়েছে।

🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿

📍📍প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, স্কুল, কলেজ, মাদ্রাসা, বিশ্ব বিদ্যালয়, মেডিকেল, ও প্রকৌশল বিশ্ব বিদ্যালয় সহ শিক্ষা বিষয়ক সব ধরণের নির্ভরযোগ্য খবরাখবর সবার আগে পেতে এখানে ক্লিক করে দৈনিক শিক্ষা সংবাদ পেইজে ঢুকে ” LIKE PAGE ” 👍 এ লাইক দিন।

☘️🍀☘️🍀☘️🍀☘️🍀☘️🍀☘️🍀☘️🍀☘️🍀☘️🍀

📌📌আপনি কি চান শিক্ষা জাতীয়করণ হোক? শিক্ষায় বৈষম্য দূর হোক? শিক্ষকদের অধিকার আদায় হোক? তো দেরি কেন? এখুনি জয়েন্ট করতে ক্লিক করুন শিক্ষা গ্রুপে। আপনিও লিখুন, মতামত দিন, কমেন্ট করুন, লাইক দিন শেয়ার করুন।

🌴🌴🌴🌴🌴🌴🌴🌴🌴🌴🌴🌴🌴🌴🌴🌴🌴🌴

সংবাদ বিজ্ঞপ্তিতে যা বলা হয়েছে :

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরাধীন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানসমূহের (স্কুল ও কলেজ) শিক্ষক কর্মচারীগণের মে/২০২০ মাসের বেতন-ভাতার সরকারি অংশের ০৮টি চেক অনুদান বন্টনকারী অগ্রণী ও রূপালী ব্যাংক লিমিটেড, প্রধান কার্যালয়ে এবং জনতা ও সােনালী ব্যাংক লিমিটেড, স্থানীয় কার্যালয়ে হস্তান্তর করা হয়েছে। আগামী ১১/০৬/২০২০ তারিখ পর্যন্ত সংশ্লিষ্ট শাখা ব্যাংক হতে মে/২০২০ মাসের বেতন-ভাতার সরকারি অংশ উত্তোলন করতে পারবেন।

উল্লেখ্য dshe.gov.bd ও emis.gov.bd ওয়েব সাইটে মে/২০২০ মাসের বেতন ভাতার এমপিও সিট/ভাউচার/টপ সিট আপলােড করা হয়েছে।

♦ মে/২০২০ মাসের বেতন ভাতার স্মারক নং এমপিও সিট/ভাউচার/টপ সিট ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Facebook Comments