ব্যবসায়ীর বক্স খাটে মিললো ‘টিসিবির তেল’

262

ব্যবসায়ীর বক্স খাটে মিললো ‘টিসিবির তেল’

নিজস্ব সংবাদদাতা : রংপুরে এক ব্যবসায়ীর বাড়ির বক্সখাটের ভেতরে অবৈধভাবে মজুদ করে রাখা সরকারি বিপণন সংস্থা ট্রেডিং করপোশন অব বাংলাদেশের (টিসিবি) ন্যায্যমূল্যের ১ হাজার ২৩৮ লিটার ভোজ্যতেল উদ্ধার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ, যার বর্তমান বাজার মূল্য ১ লাখ টাকার কিছু বেশি।

বুধবার রাত পৌনে ১১ টার দিকে নগরীর মধ্য পার্বতীপুর এলাকার ব্যবসায়ী হানিফ মিয়ার (৫৮) বাড়ি থেকে এসব টিসিবি পণ্য উদ্ধার করা হয়।
বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) উত্তম প্রসাদ পাঠক।

——————————————————————-

📌📌শিক্ষা সম্পর্কিত খবরাখবর জানতে এখানে ক্লিক করে শিক্ষা গ্রুপে ঢুকে JOIN GROUP এ  ক্লিক করুন।গ্রুপে আপনিও শেয়ার করুন…

——————————————————————-

👉👉দৈনন্দিন শিক্ষা সম্পর্কিত খবরাখবর পেতে এখানে ক্লিক করে দৈনিক শিক্ষা সংবাদ পেইজে ঢুকে ” LIKE PAGE ” 👍 এ লাইক দিন

——————————————————————-

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি নগরীর ১৭নং ওয়ার্ডের মধ্য পার্বতীপুর ঈদগামাঠ সংলগ্ন এলাকার একটি বাসায় অবৈধভাবে টিসিবির পণ্য মজুদ রয়েছে।

ঘটনাস্থলে পৌঁছে অভিযান চালিয়ে ওই বাড়িতে একটি বক্সখাটের ভেতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা বিপুল পরিমাণে টিসিবির তেল উদ্ধার করে ডিবি পুলিশ।উদ্ধার করা পণ্যগুলো হচ্ছে- ২ লিটার তেলের ২৫৯টি এবং ৫ লিটারের ১৪৪টি বোতল।

ওই বাড়ির মালিক হানিফ মিয়া কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে এসব পণ্য অবৈধভাবে মজুদ করেছিলেন বলে জানান অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠক।তিনি আরও জানান, এ ঘটনায় হানিফ মিয়া ও তাকে মালামাল সরবরাহকারী লাল মিয়াকে ( ৫২) আটক করা হয়েছে।

মহানগর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ ওয়াহিদ জানান, সরকারি পণ্য কালোবাজারে বিক্রির সঙ্গে আরও কেউ জড়িত রয়েছে কিনা তা অনুসন্ধানে নেমেছে পুলিশ

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Facebook Comments