ভর্তি নিশ্চায়নের শেষ সময় আজ বিকেল ৫টা

501

ভর্তি নিশ্চায়নের শেষ সময় আজ বিকেল ৫টা

নিজস্ব প্রতিবেদক : একাদশ শ্রেণিতে অনলাইনে দ্বিতীয় পর্যায়ে নির্বাচিতদের আজ রবিবার বিকেল ৫টার মধ্যে সিলেকশন নিশ্চায়ন করতে হবে। এর মধ্যে নিশ্চায়ন না করলে সিলেকশন ও আবেদন বাতিল হবে।

                ⭕   🌴 ☘️  ☘️ ☘️ 🌴⭕

📍📍শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের হৃদয়ের স্পন্দন…প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, স্কুল, কলেজ, মাদ্রাসা, বিশ্ববিদ্যালয়, মেডিকেল, ও প্রকৌশল বিশ্ববিদ্যালয় সহ শিক্ষা বিষয়ক সব ধরণের নির্ভরযোগ্য খবরাখবর সবার আগে পেতে ক্লিক করুন নিচে…  

 ☘️দৈনিক শিক্ষা সংবাদ পেইজে 👍লাইক দিন 

👉 জয়েন্ট করুন 🌿 শিক্ষা গ্রুপ✅

               🌿  🌴 🌿    🔴 🔴 🌿   🌴

গত শুক্রবার রাত ৮টায় দ্বিতীয় পর্যায়ে ভর্তির আবেদন করা শিক্ষার্থীদের ফল প্রকাশ করা হয়। দ্বিতীয় পর্যায়ে নির্বাচিতদের ফল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বাের্ডের ওয়েব সাইটে রাত ৮টা থেকে পাওয়া যাবে। এছাড়া আবেদনকারীর নির্ধারিত মোবাইল নম্বরে এসএমএস’র মাধ্যমে ফল জানিয়ে দেয়া হবে। একই সময়ে পছন্দক্রম অনুযায়ী ১ম মাইগ্রেশনের ফল প্রকাশ করা হবে। কারো মােবাইলে এসএমএস ना এলে www.xiclassadmission.gov.bd ওয়েব সাইটে গিয়ে রেজাল্ট দেখা যাবে বলে জানায় চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বাের্ড। কলেজ শাখা সূত্র থেকে জানা যায়, আজ রবিবার। বিকেল ৫টার মধ্যে দ্বিতীয় পর্যায়ে নির্বাচিত শিক্ষার্থীদের সিলেকশন নিশ্চায়ন করতে হবে। অন্যথায়, নির্বাচিত শিক্ষার্থীদের সিলেকশন এবং আবেদন বাতিল হবে। একইভাবে ৭-৮ সেপ্টেম্বরের মধ্যে তৃতীয় পর্যায়ের আবেদন গ্রহণ শুরু হবে। পছন্দক্রম অনুযায়ী ১০ সেপ্টেম্বর দ্বিতীয় পর্যায়ের মাইগ্রেশনের ফল প্রকাশ করা হবে এবং একই তারিখে তৃতীয় পর্যায়ের আবেদনের ফল প্রকাশ করা হবে।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Facebook Comments