স্নাতকের বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের তথ্য MIS সফটওয়্যারে অনলাইনে আপলোডের নির্দেশ

383

স্নাতকের বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের তথ্য MIS সফটওয়্যারে অনলাইনে আপলোডের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : জাতীয় বিশ্ববিদ্যালয়ের নিয়ন্ত্রণাধীন শিক্ষা প্রতিষ্ঠানসমূহে নিয়মিত অধ্যয়নরত (স্নাতক (পাস) এবং স্নাতক (সম্মান) পরীক্ষার ফলের ভিত্তিতে প্রকাশিত গেজেটে তালিকাভুক্ত মেধা ও সাধারণ বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের ২০১৯-২০২০ অর্থ বছরে বৃত্তির অর্থ G2P পদ্ধতিতে অনলাইনে EFT এর মাধ্যমে শিক্ষার্থীর ব্যাংক হিসাবে প্রেরণ করা হবে।

                ⭕   🌴 ☘️  ☘️ ☘️ 🌴⭕

📍📍শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের হৃদয়ের স্পন্দন…প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, স্কুল, কলেজ, মাদ্রাসা, বিশ্ববিদ্যালয়, মেডিকেল, ও প্রকৌশল বিশ্ববিদ্যালয় সহ শিক্ষা বিষয়ক সব ধরণের নির্ভরযোগ্য খবরাখবর সবার আগে পেতে ক্লিক করুন নিচে…  

 ☘️দৈনিক শিক্ষা সংবাদ পেইজে 👍লাইক দিন 

👉 জয়েন্ট করুন 🌿 শিক্ষা গ্রুপ✅

               🌿  🌴 🌿    🔴 🔴 🌿   🌴

অর্থ মন্ত্রণালয়ের সিদ্ধান্ত মোতাবেক ২০১৯-২০২০ অর্থ বছর হতে রাজস্ব খাতভুক্ত সকল ধরণের বৃত্তির অর্থ G2P পদ্ধতিতে অনলাইনে EFT এর মাধ্যমে শিক্ষার্থীর ব্যাংক হিসাবে প্রেরণ করা হবে।

নির্ধারিত সময়ের মধ্যে MIS অনলাইন সফটওয়্যার লিংকে এন্ট্রি দিয়ে চূড়ান্ত তালিকার প্রিন্ট কপিতে প্রতিষ্ঠান প্রধান/দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার স্বাক্ষর ও সিলসহ মাদরাসা শিক্ষা অধিদপ্তরের dshe.stipend@gmail.com ঠিকানায় আগামী ২১ জুনের মধ্যে ই-মেইল প্রেরণ করতে বলা হয়েছে।

উল্লেখ্য যে, প্রতিষ্ঠান প্রধান কর্তৃক প্রেরিত প্রিন্ট কপির ভিত্তিতে অর্থ প্রেরণের ব্যবস্থা গ্রহণ করা হবে। তাই ভুল ও ত্রুটির কারণে শিক্ষার্থীর বৃত্তির অর্থ প্রাপ্তিতে বিঘ্ন ঘটলে প্রতিষ্ঠান প্রধান দায়িী থাকবেন।

দৈনিক শিক্ষা সংবাদের পাঠকদের জন্য নোটিশটি হুবহু তুলে ধরা হল

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Facebook Comments