১৬জুলাইয়ের মধ্যে অনলাইনে পিডিএস পূরণের নির্দেশ মাউশির

6353

১৬জুলাইয়ের মধ্যে অনলাইনে পিডিএস পূরণের নির্দেশ মাউশির

 

নিজস্ব প্রতিবেদক : মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের অধীন কর্মরত রাজস্বখাতভূক্ত কর্মচারীদের পিডিএস না থাকায় বিভিন্ন কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনায় বিঘ্নিত হয়।

                ⭕   🌴 ☘️  ☘️ ☘️ 🌴⭕

📍📍শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের হৃদয়ের স্পন্দন…প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, স্কুল, কলেজ, মাদ্রাসা, বিশ্ববিদ্যালয়, মেডিকেল, ও প্রকৌশল বিশ্ববিদ্যালয় সহ শিক্ষা বিষয়ক সব ধরণের নির্ভরযোগ্য খবরাখবর সবার আগে পেতে ক্লিক করুন নিচে…  

 ☘️দৈনিক শিক্ষা সংবাদ পেইজে 👍লাইক দিন 

👉 জয়েন্ট করুন 🌿 শিক্ষা গ্রুপ✅

               🌿  🌴 🌿    🔴 🔴 🌿   🌴

যেমন কর্মচারীদের সৃষ্ট শূন্য পদের সঠিক ব্যাখ্যা নিরূপণ নিয়োগ-বদলি তালিকা প্রণয়ন পদোন্নতি উচ্চতর গ্রেড প্রদান প্রশিক্ষণ সহ যাবতীয় কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে দীর্ঘসূত্রিতা দেখা দেয়।‌

এ পরিপ্রেক্ষিতে বর্ণিত কার্যক্রমসমূহ দ্রুততার সাথে সম্পন্ন করার লক্ষ্যে কর্মচারীদের জন্য একটি স্বয়ংসম্পূর্ণ তথ্যভাণ্ডার তৈরীর উদ্যোগ গ্রহণ করা হয়।

যার অংশ হিসেবে ইতিমধ্যেই একটি আধুনিক ও যুগোপযোগী অনলাইন ভিত্তিক সফটওয়্যার প্রস্তুত করা হয়েছে। এমতাবস্থায়, প্রস্তুতকৃত সফট্ওয়ারে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের আওতাধীন ও সহকারী শিক্ষা প্রতিষ্ঠানসমূহে কর্মরত ১০ম থেকে ২০তম গ্রেডের তৃতীয় চতুর্থ শ্রেণীর কর্মচারীদের সংযুক্ত নির্দেশনার আলোকে আগামী ৭ জুলাই তারিখের মধ্যে অনলাইনে স্বয়ংসম্পূর্ণ PDS পূরণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করা হল।

উল্লেখ্য, আগামী ১৬ জুলাই ২০২০ তারিখ থেকে বর্ণিত কর্মচারীদের সকল ধরনের দাপ্তরিক আদেশ, পত্রে, আইডি কার্ডে এবং আবেদনপত্রে তাদের নামের পাশে বাধ্যতামূলকভাবে পিডিএস নম্বর পরিচিতি নম্বর হিসেবে ব্যবহার করতে হবে।

পিডিএস নম্বর বা পরিচিতি নম্বর ব্যতীত মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর হতে কোন কর্মচারীর অনুরূপ আবেদন, বদলি, নিয়মিতকরণ স্থায়ীকরণ পদোন্নতি উচ্চতর গ্রেড প্রদান পিআরএল পেনশন সহ সকল ধরনের ছুটি মঞ্জুর এবং উচ্চ শিক্ষা গ্রহণের সংক্রান্ত আবেদন বিবেচনা করা সম্ভব হবে না।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Facebook Comments