১৯-২০অর্থবছরের শিক্ষা-প্রতিষ্ঠান, শিক্ষক/শিক্ষিকা, ছাত্র-ছাত্রীদের আর্থিক অনুদানের আদেশ

2574

১৯-২০অর্থবছরের শিক্ষা-প্রতিষ্ঠান, শিক্ষক/শিক্ষিকা, ছাত্র-ছাত্রীদের আর্থিক অনুদানের আদেশ।

 

নিজস্ব প্রতিবেদক : চলতি ২০১৯-২০২০ অর্থবছরের সংশােধিত পরিচালন বাজেটে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অধিন ১২৫০১০১-১২০০০১৫১৩- শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষক এবং ছাত্রবৃন্দের জন্য বিশেষ অনুদান”-এর ৩৬৩১১০৭-বিশেষ অনুদান খাতে বরাদ্দকৃত ৬,০০,০০,০০০/-(ছয় কোটি) টাকা আর্থিক অনুদান বাবদ উল্লেখিত শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীদের নামের পাশে বর্ণিত হারে মােবাইল ব্যাংকিং (বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস ‘নগদ) এর মাধ্যমে প্রদানের লক্ষ্যে সংযুক্ত বর্ননা অনুযায়ী নিম্নোক্ত শর্তে মঞ্জুরী জ্ঞাপন করা হল।

                ⭕   🌴 ☘️  ☘️ ☘️ 🌴⭕

📍📍শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের হৃদয়ের স্পন্দন…প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, স্কুল, কলেজ, মাদ্রাসা, বিশ্ববিদ্যালয়, মেডিকেল, ও প্রকৌশল বিশ্ববিদ্যালয় সহ শিক্ষা বিষয়ক সব ধরণের নির্ভরযোগ্য খবরাখবর সবার আগে পেতে ক্লিক করুন নিচে…  

 ☘️দৈনিক শিক্ষা সংবাদ পেইজে 👍লাইক দিন 

👉 জয়েন্ট করুন 🌿 শিক্ষা গ্রুপ✅

               🌿  🌴 🌿    🔴 🔴 🌿   🌴

মনোনীত শিক্ষা প্রতিষ্ঠানের নামের তালিকা (৩০০ টি শিক্ষা প্রতিষ্ঠানের অনুকূলে মােট=৯০,০০,০০০/-নব্বই লক্ষ) টাকা (পৃষ্ঠা:১-১০)।

মনোনীত শিক্ষক-শিক্ষিকার নামের তালিকা ( ৩০০ জন শিক্ষক-শিক্ষিকা অনুকূলে মোট= ৬০,০০,০০০/ (ষাট লক্ষ) টাকা (পৃষ্ঠা: ১১-২১)।

মনােনীত ৬ষ্ঠ হতে ৮ম শ্রেণির ছাত্র-ছাত্রীর নামের তালিকা (৩১৫১ জন ছাত্র-ছাত্রীর অনুকুলে মােট= ১.৫৭,৫৫,০০০/-(এক কোটি সাতান্ন লক্ষ পঞ্চান্ন হাজার) টাকা (পৃষ্ঠা: ২২-১২৮)।

মনােনীত ৯ম হতে ১০ম শ্রেণির ছাত্র-ছাত্রীর নামের তালিকা (২২৫০ জন ছাত্র/ছাত্রীর অনুকূলে মােট= ১,১২,৫০,০০০/-(এক কোটি বার লক্ষ পঞ্চাশ হাজার) টাকা (পৃষ্ঠা: ১২৯-২০২)।

মনােনীত একাদশ ও দ্বাদশ শ্রেণির ছাত্র-ছাত্রীর নামের তালিকা (১৫০০ জন ছাত্র-ছাত্রীর অনুকূলে মােট=৯০,০০,০০০/- (নেই লক্ষ্য) টাকা (পৃষ্ঠা: ২০৩-২৫৩)।

মনােনীত স্নাতক হতে তদূর্ধ্ব শ্রেণির ছাত্র-ছাত্রীর নামের তালিকা (১২৮৫ জন ছাত্র-ছাত্রীর অনুকূলে মােট=৮৯,৯৫,০০০/- (উন্নতি লক্ষ পঁচানব্বই হাজার) টাকা (পৃষ্ঠা: ২৫৪-২৯৮)।

তালিকা দেখতে এখানে ক্লিক করুন

 

 

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Facebook Comments