দৈনিক শিক্ষা সংবাদে প্রতিবেদন প্রকাশ,অবশেষে এমপিওভুক্ত হলেন প্রতিবন্ধী নাছিমা আক্তার

578

দৈনিক শিক্ষা সংবাদে প্রতিবেদন প্রকাশ,অবশেষে এমপিওভুক্ত হলেন প্রতিবন্ধী নাছিমা আক্তার

নিজস্ব প্রতিবেদক : মানুষের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দেওয়ার ব্রত নিয়ে প্রতিবন্ধী নাছিমা আক্তার ২০০৫ সালে শিক্ষকতা শুরু করেন কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের দক্ষিণ শ্যামপুর আলী নেওয়াজ ভূঁইয়া কারিগরি উচ্চ বিদ্যালয়ে। যার ইআইআইএন নং-১০৫২৯১, এমপিও কোড নং-১০৫২৯১১২।

                ⭕   🌴 ☘️  ☘️ ☘️ 🌴⭕

📍📍শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের হৃদয়ের স্পন্দন…প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, স্কুল, কলেজ, মাদ্রাসা, বিশ্ববিদ্যালয়, মেডিকেল, ও প্রকৌশল বিশ্ববিদ্যালয় সহ শিক্ষা বিষয়ক সব ধরণের নির্ভরযোগ্য খবরাখবর সবার আগে পেতে ক্লিক করুন নিচে…  

 ☘️দৈনিক শিক্ষা সংবাদ পেইজে 👍লাইক দিন 

👉 জয়েন্ট করুন 🌿 শিক্ষা গ্রুপ✅

               🌿  🌴 🌿    🔴 🔴 🌿   🌴

খেয়ে না খেয়ে দীর্ঘ পনের বছর শ্রম দিয়ে গেছেন, একদিন এমপিও হলে সকল দুঃখ কষ্ট লাঘব হবে এই আশায়। কখনো সামান্য ভাতা পেয়েছেন আবার কখনো বেতন-ভাতা ছাড়াই শিক্ষাকার্যক্রম চালিয়ে গেছেন। ভরসা একটাই প্রতিষ্ঠানটি এমপিওভূক্ত হলে জীবনের সকল স্বপ্নগুলো পূরণ করতে পারবে। কিন্তু সভাপতি ও প্রতিষ্ঠান প্রধান মিলে নাছিমা আক্তারের নাম বাদ দিয়ে সভাপতির ভাতিজি হাসিনা আক্তারের কাগজপত্র জমা করেন এবং এমপিওর জন্য অনলাইন আবেদন করে। এর পর নাছিমা আক্তার বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা, মাধ্যমিক শিক্ষা অফিসার, এবং জেলা শিক্ষা অফিসার এর নিকট লিখিত অভিযোগ করেন। নাছিমা আক্তারের প্রাক্তণ ছাত্ররা উপজেলায় বিক্ষোভ মিছিল করে, অন লাইন পত্রিকা দৈনিক শিক্ষা সংবাদ এ বিষয়ে দুটো প্রতিবেদন প্রকাশ করে এবং এই সংবাদ সমূহ সোস্যাল মিডিয়া(ফেসবুক) এ শেয়ার হয়। ফল শ্রুতিতে কুমিল্লা অঞ্চলের মাউশি এর ডিডি প্রয়োজনীয় পদক্ষেপ নেন। এবং প্রধান শিক্ষকের সনদপত্রে ত্রুটি থাকায় এবং সভাপতি ও প্রধান শিক্ষক মিলে ম্যাডামের নাম বাদ দেয়ায় প্রধান শিক্ষকের নাম এমপিও হতে বাদ দেয়া হয়। মে’২০২০ মাসের বিশেষ এমপিও তে প্রতিবন্ধী নাছিমা আক্তার এমপিওভুক্ত হন। তার স্বপ্নের ইনডেক্স নাম্বার হলো-N56794600, তার এমপিও জুলাই ২০১৯ হতে কার্যকর হয়।

দৈনিক শিক্ষা সংবাদের প্রচেষ্টায় প্রতিবন্ধী নাছিমা আক্তারের স্বপ্নের শিক্ষকতার আজ স্বীকৃত পেল, জয় হলো সকলের ভালবাসা। আর পরাজিত হলো অপশক্তি।

বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার,জেলা শিক্ষা অফিসার, কুমিল্লা অঞ্চলের মাউশি এর আঞ্চলিক উপ-পরিচালক, আঞ্চলিক পরিচালক, সাংবাদিকবৃন্দ প্রিয় ছাত্র-ছাত্রীবৃন্দ এবং সোস্যাল মিডিয়ার অগণিত বন্ধুগণকে ধন্যবাদ জানিয়েছেন নাছিমা আক্তার।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Facebook Comments